কুকুরের কামড়ে শিক্ষার্থীসহ আহত ৬


ঝালকাঠি সংবাদদাতা প্রকাশের সময় : ১২/০৭/২০২৪, ২:৫৫ PM
কুকুরের কামড়ে শিক্ষার্থীসহ আহত ৬

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নে কুকুরের কামড়ে তিন শিক্ষার্থীসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় ফাতেমা নামের এক গৃহবধূর ডান হাতের আঙ্গুল কুকুরে কামড়ে নিয়ে গেছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার সাতুরিয়া গ্রামে এ ঘটনা। একটি কুকুরে সবাইকে কামড়ে আহত করেছে। পরে স্থানীয়রা কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছে।

কুকুরের কামড়ে আহতরা হলেন- সাতুরিয়া গ্রামের মো. হালিম হাওলাদারের মেয়ে নবম শ্রেণীর ছাত্রী মোছা. নাবিলা আক্তার (১৬), মো. ইকবালের ছেলে মো. ইমন (১৬), মৃত মো. সিরাজ হাওলাদারের ছেলে মো. নজরুল ইসলাম নজু (৫৫), মো. কবির হাওলাদারের মেয়ে মোসা. সুমাইয়া বয়স (১৮) ও তার স্ত্রী এবং নৈকাঠি গ্রামের মহিদুল হাওলাদারের স্ত্রী মোছা. ফাতেমা বেগম (২৭)।

সাতুরিয়া গ্রামের প্রত্যক্ষদর্শী মো. খায়রুল ইসলাম বলেন, বিকেল হঠাৎ একটি কুকুর পাগলের মতো হয়ে ৬ জনকে কামড়ে আহত করেছে এবং একজনের ডান হাতের আঙ্গুল কামরে নিয়ে গেছে। পড়ে এলাকাবাসী সবাই একত্রে হয়ে কুকুরটিকে মারা হয়েছে। আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আকরাম হোসেন নিশাদ বলেন, কুকুরের কামড়ে আহতদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।